ঢাকা ২৮ অক্টোবর ২০২৪, ১৩ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

‘ফ্যাসিস্ট হাসিনা ১৬ বছরে দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে’

‘ফ্যাসিস্ট হাসিনা ১৬ বছরে দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছে’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা মেজর (অব:) হাফিজ উদ্দিন আহমেদ বীর বিক্রম বলেছেন, ফ্যাসিস্ট শেখ হাসিনা সরকার বিগত ১৬ বছরে দেশর গণতন্ত্রকে ধ্বংস করে দিয়ে গেছে। জাতীয় জীবনে দেশের প্রতিটি অঙ্গনে দুঃশাসনের রাজত্ব কায়েম করেছেন। হত্যা, গুম, মিথ্যা মামলা ও সন্ত্রাস কায়েম করে এদেশের মানুষের জীবনকে অতিষ্ট করে তুলেছে। আল্লাহর গজব এদের উপরে পড়েছে। শেখ হাসিনা পালিয়ে গিয়ে আবার ক্ষমতায় বসার যড়যন্ত্র করছে। তাদের পরিকল্পনা আর সফল হবে না। এসময় বিএনপির সকল নেতা কর্মীদের সর্তক থাকার আহবান করেন।

হাফিজ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশ গড়ার কাজে যুবদল প্রতিষ্ঠা করেন এবং দেশের ক্রান্তিকালে যুবদলের ভূমিকা প্রশংসনীয়।

উপজেলা যুবদলের সহ-সভাপতি মোসলেহ উদ্দিন আহম্মেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী হাসানুজ্জামান এর সঞ্চালনায়, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সদস্য সচিব মো. শফিকুল ইসলাম বাবুল, পৌর বিএনপির আহবায়ক ছাদেক মিয়া ঝাঁন্টু, উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মো. ফরিদ উদ্দিন, মো. সোহেল আজীজ শাহীন,মো. সফিউল্লাহ হাওলাদার প্রমুখসহ উপজেলা অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি,মেজর হাফিজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত